ক্যারিয়ার হিসাবে ডিজিটাল মার্কেটিং এর সম্বাবনা এবং ভবিষ্যৎ ।

ক্যারিয়ার হিসাবে ডিজিটাল মার্কেটিং এর সম্বাবনা এবং ভবিষ্যৎ ।
ডিজিটাল মার্কেটিং এ ক্যারিয়ার গড়ার চিন্তা করছেন??

ডিজিটাল মার্কেটিং নিয়ে ক্যারিয়ার গড়ার আগে জেনে নিন ডিজিটাল মার্কেটিং কি? সারা বিশ্বে ডিজিটাল মার্কেটিং এর সম্বাবনা এবং ভবিষ্যৎ কি? ডিজিটাল মার্কেটিং এর সকল খুটিনাটি বিষয় এবং এডভান্স কাজ গুলো করে কিভাবে নিজের ক্যারিয়ার এবং স্কিল বাড়াবেন তা নিয়েই আমাদের এই বিশেষ আয়োজন ।

আমরা একটা বিষয় খুব ভালোভাবেই জানি যে বর্তমান সময়টা হল প্রযুক্তিনির্ভর একটা সময়। এই সময় আপনি খুব বড় বা ভালো ধরনের যেকোনো কিছুই করে থাকেন না কেন, আপনাকে অবশ্যই প্রযুক্তির সাহায্য কোনো-না-কোনোভাবে নিতেই হবে। এটিকে আপনি কোনোভাবেই অ্যাভয়েড করতে পারবেন না। এ থেকে খুব সহজেই বলা যাচ্ছে যে, বর্তমানের যে মার্কেটিং সেক্টরটি রয়েছে তা সম্পূর্ণ এই ডিজিটাল প্ল্যাটফর্ম ভিত্তিক হয়ে পড়েছে। তাই আপনি যদি এই ডিজিটাল প্ল্যাটফর্ম গুলি ইউজ করে মার্কেটিংয়ের বিশেষ কিছু কলাকৌশল নিজে আয়ত্ত করতে পারেন এবং সেই দক্ষতা গুলোকে প্রাকটিক্যাল লাইফ-এ এপ্লাই করতে পারেন তাহলে এর থেকে খুব ভালো কিছু একটা করার সম্ভাবনা রয়েছে।

বর্তমান সময়ে ডিজিটাল মার্কেটিং এর চাহিদা অত্যন্ত জনপ্রিয়। আর এই বিষয়টিকে মাথায় রেখেই আপনি এই সেক্টরে আপনার ক্যারিয়ারের জার্নিটা নতুন করে শুরু করতে পারেন। আমদের এই সেমিনারে মাধ্যমে আশা করছি আপনি আপনার লাইফে অনেক দূর এগিয়ে যাবেন ।

আমাদের এই সেমিনারে বিশেষ অতিথি হিসেবে থাকবে- M.Towfiqul Arafat (Founder & CEO – Warriors BD Training Institute & Indispro Digital) এবং Md. Sayedul Islam (Managing Director: JobDorkar Ltd)। যারা কর্পোরেট সেক্টরে দীর্ঘ সময় ধরে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন । আমরা আশা করি তাদের সঠিক দিক নির্দেশনা পেয়ে আপনি আপনার সাফল্যের সঠিক পথটি খুঁজে পাবেন ইনশাআল্লাহ্ ।

লাইভ সেমিনারটি অনুষ্ঠিত হবে আগামী ২১ মে ২০২২ ইং শনিবার রাত ১০.০০ - ১১.৩০ পর্যন্ত ।

পেইজ লিংকঃ
https://www.facebook.com/JobDorkarBD